মাদ্রাসায় প্রশিক্ষণ নেয় জঙ্গিরা,অথচ সব দেখে শুনে চুপ রাজ্য সরকার

সন্ত্রাসের আঁতুড়ঘরে পরিণত বাংলা

বারবার একই ঘটনার পুনরাবৃত্তি।রাজ্যে বাইরের জঙ্গী সংগঠনের জাল। কখনো তা বর্ধমান কখনো বা মুর্শিদাবাদ। কখনো সেই জাল খোদ কলকাতার বুকে। দুদিন আগেই হাওড়ার বাঁকড়া থেকে দুই জামাত জঙ্গীকে গ্রেফতার করে এসটিএফ।আর তাদের আশ্রয় দেওয়া মাদ্রাসা শিক্ষককে দুদিন পর গ্রেফতার করে পুলিশ। উদ্ধার নথি। তবে এই ঘটনা প্রথমবারের জন্য নয়। আসুন ফিরে দেখি কয়েক বছরের উল্লেখযোগ্য ঘটনা যা সন্ত্রাসবাদের সঙ্গে রাজ্যের ওতপ্রোতভাবে জড়িয়ে থাকার ইঙ্গিত দেয়:

 

৩রা নভেম্বর,২০২১—দক্ষিণ ২৪পরগণার সুভাষগ্রাম থেকে এনআইএ-র হাতে গ্রেফতার এক জেএমবি জঙ্গী।তার কাছ থেকে উদ্ধার জাল ভোটার ও আধার কার্ড।বাংলাদেশের বাসিন্দা এই জঙ্গীর সঙ্গে আল কায়দা ও হুজি জঙ্গী সংগঠনের যোগ সূত্র রয়েছে।

১৩ জুলাই,২০২১সালে—হরিদেবপুরে এলাকা থেকে তিন জেএমবি জঙ্গীকে আটক করে কলকাতা এসটিএফের গোয়েন্দারা।তাদের হেফাজত থেকে নিষিদ্ধ লিফলেট উদ্ধার হয়।একাধিক জাল ফেসবুক প্রোফাইল পাওয়া যায় তাদের।সোশ্যাল মিডিয়াকে ব্যবহার করে জঙ্গী নিয়োগ করা এদের মূল কাজ ছিল।

১৫ই জুলাই,২০২১— বারাসাত পৌরসভা এলাকা থেকে নব নিযুক্ত জঙ্গী রাহুল সেন ওরফে রাহুল কুমারকে গ্রেফতার করে এসটিএফ।জঙ্গীদের আর্থিক ভাবে সাহায্য করা ও জঙ্গীদের

২৯শে মে,২০২০–২০১৮সালে বুদ্ধ গয়া বিস্ফোরণের মূল অভিযুক্ত আব্দুল করিম ওরফে বোরো করিমকে এসটিএফ ও মুর্শিদাবাদ পুলিশের যৌথ অভিযানে মুর্শিদাবাদ থেকে গ্রেফতার করে।

অতীত থেকে সাম্প্রতিককাল, একের পর এক ঘটনা ঘটে যাওয়ার পরেও টনক নড়ছে না সরকারের। সংখ্যালঘু মুসলিম ভোট ব্যাঙ্ককে নিশানা করে মৌচাকে ঢিল মারছেন না মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। হাওড়া থেকে মুর্শিদাবাদ, দক্ষিণ ২৪পরগণা থেকে কলকাতা সব জায়গাতেই অবাধ চলাচল সন্ত্রাসবাদীদের! তাও সরকার অন্ধ। নেই রাজ্যে আছে সন্ত্রাসের বাড়বাড়ন্ত।                                                                                                                                  link –   https://www.sangbadpratidin.in/bengal/madrasas-training-terrorists-alleges-bjps-dilip-ghosh/?fbclid=IwAR1MIMCLwHhfrfi0Y1cqpWOxkDnpRcXNGaGkVUjigRNSkvnMhLByYP4APyk

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

About Video Timeline Gallery Contact